আপনার ওয়ার্ডপ্রেস ব্লগ 30 শীর্ষ সাইডবার উইজেট

সাইডবার ব্লগ নকশা সবচেয়ে অপরিহার্য অংশ. আপনি একটি শান্ত এবং গতিশীল পার্শ্বদন্ডে থাকে তাহলে এটি আপনার ব্লগের চেহারা মান অনেক যোগ করা হয়েছে. এটা বিকল্প প্রচুর সঙ্গে একটা চমৎকার কম্প্যাক্ট পার্শ্বদন্ডে হলে আপনার ব্লগ পেশাদার দেখবে. এই পোস্টে আমি আপনাকে মসলা আপ আপনার পার্শ্বদন্ডে করতে সাহায্য করে এবং আপনার ব্লগের একটি নতুন আড়ম্বরপূর্ণ এবং পেশাদারী কটাক্ষপাত যা 30 ওয়ার্ডপ্রেস প্লাগইন এবং উইজেট সংগ্রহ.

এই প্লাগ আপনার নিউজলেটার সাবস্ক্রাইব করতে সহজ ফর্ম তৈরি করতে সক্ষম করে. এটি আপনার ব্যবহারকারীদের কাছ থেকে আপনার ইমেল বিপণন প্রচারাভিযানের জন্য প্রয়োজন সব তথ্য জড়ো করা স্বনির্ধারিত ক্ষেত্র সঙ্গে একটি পার্শ্বদন্ডে উইজেট (আপ 15) অন্তর্ভুক্ত করা হয়েছে.
মানুষ একটি ব্লগ এবং তার বিষয়বস্তু সাবস্ক্রাইব করার জন্য সবচেয়ে সাধারণ উপায় আরএসএস, ইমেইল এবং টুইটার মাধ্যমে হয়. ফেসবুক পেজ খুব ব্যবহার বৃদ্ধি করা হয়. এই প্লাগ একটি উইজেট এলাকায় সম্পর্কিত সাবস্ক্রিপশন আইকন স্থাপন এবং ব্যবহারকারীরা তাদের নিজস্ব ফিড অথবা পৃষ্ঠা URL টি প্রবেশ এবং তাদের আইকন রং নির্বাচন করতে দেয়.
দ্রুত AdSense-এর একটি বিজ্ঞাপন ব্যবস্থাপনা ওয়ার্ডপ্রেস প্লাগইন হয়. এটি একটি ব্লগ পোস্টের মধ্যে AdSense-এর বা যেকোন Ads কোড প্রবেশ করার জন্য একটি দ্রুত ও নমনীয় উপায় উপলব্ধ করা হয়.
এই প্লাগইন ব্যবহার করে, আপনি আরও এবং পাতার বিভাগে আপনার সাইট বা ব্লগের সাইডবারে আইকন (চিত্র) যোগ করতে পারেন.
এই প্লাগ এর পরিবর্তে একটি তালিকা হিসাবে, ট্যাব হিসাবে এটা উইজেট প্রদর্শন করা হয়, যা একটি নতুন গতিশীল পার্শ্বদন্ডে যোগ করা হয়েছে. এটা করা প্রয়োজন যেখানে এটি ঢোকানো যায়, যাতে একটি উইজেট, এবং একটি টেমপ্লেট ট্যাগ যোগ করা হয়েছে.
SmugMug ফোটো সাইডবার উইজেট আরএসএস ছবির একটি শব্দ প্রেস ব্লগের সাইডবারে ফিড এক (বা একাধিক) থেকে র্যান্ডম ফটো, এর একটি ব্যবহারকারী নির্বাচনযোগ্য সংখ্যা প্রদর্শন করা হয়.
এটি আপনি আপনার পার্শ্বদন্ডে মধ্যে এবং বাইরে, প্রায় জিনিষ (উইজেট) স্থানান্তর করতে পারবেন কারণ সাইডবার উইজেট বলা হচ্ছে. একটি উইজেট আপনি যেমন একটি বিভাগ তালিকা বা সাম্প্রতিকতম মন্তব্য বা আপনার অ্যাডমিন পেজ একটি লিংক হিসেবে আপনার পার্শ্বদন্ডে উপর চাইবেন কিছু যে হয়.
আপনি আপনার কাঙ্ক্ষিত পৃষ্ঠার জন্য প্রয়োজন এখন আপনি অনেক sidebars হিসাবে তৈরি করতে পারেন. Thats অধিকার, পৃষ্ঠা / নির্দিষ্ট sidebars পোস্ট করুন. আপনি সহজে বিভাগে আপনার সাইটে পৃথক, বা প্রতি একক পৃষ্ঠা এটা পৃষ্ঠা নির্দিষ্ট পার্শ্বদন্ডে বিষয়বস্তু করতে পারেন.
WP-FlashTime উইজেট আপনি আপনার wordpress.This প্লাগ একটি ফ্ল্যাশ ঘড়ি উইজেট যোগ করার অনুমতি দেয় 25 বিভিন্ন ফ্ল্যাশ ঘড়ি অন্তর্ভুক্ত.
এই প্লাগ আপনি দ্রুত ফ্ল্যাশ গঠিত একটি ট্যাগ মেঘ সন্নিবেশ করতে পারবেন.
আলেক্সা মান উইজেট সহজে ওয়ার্ডপ্রেস পার্শ্বদন্ডে উইজেট যোগ করতে পারবেন. এই উইজেট আপনি আপনার পার্শ্বদন্ডে উইজেট Alexa দেখাতে চান কিভাবে ওয়েবসাইটে নাম নিয়ন্ত্রণ করে দিতে হবে.
এণ্ট্রি প্লাগইন দ্বারা সাম্প্রতিক মন্তব্য সাম্প্রতিক মন্তব্য এবং তারা পোস্ট করা হয় যেখানে এন্ট্রি প্রদর্শন করবে.
টুইটার উইজেট টুইটার আপডেট প্রদর্শন করাতে একটি পার্শ্বদন্ডে উইজেট যোগ করা হয়েছে.
পাঁচ পিনের, শহর, এবং দেশের সঙ্গে ভিজিটরের মানচিত্র প্রদর্শন করে. অনলাইনে কতজন ব্যবহারকারী প্রদর্শন অনলাইন সাইডবার কে করা হয়. পরিদর্শক বিবরণ দেখতে অনলাইন অ্যাডমিন ড্যাশবোর্ড কে করা হয়. পরিদর্শক বিবরণ অন্তর্ভুক্ত: পরিদর্শক নেভিগেশন কি পৃষ্ঠা, IP ঠিকানা, হোস্ট লুকআপ, অনলাইন সময়, শহর, রাষ্ট্র, দেশ, ভূঅবস্থান ম্যাপের এবং আরো.
একটি পেপ্যালের দান shortcode এবং ওয়ার্ডপ্রেস যাও পার্শ্বদন্ডে উইজেট যোগ করুন. অপশন মেনু আপনি পেপ্যাল ​​আইডি এবং কয়েক অন্যান্য ঐচ্ছিক সেটিং সেট আপ করতে দেয়. আপনি ব্যবহার করতে চান যা দান বাটন নির্বাচন করতে পারেন অথবা আপনার নিজের বাটন ব্যবহার করতে চান.
এই প্লাগ একটি পোস্টে পৃষ্ঠা বা আপনার ব্লগে পেজ নেভিগেশন অন্য কোন জায়গায়, আপনার পার্শ্বদন্ডে নেভিগেশন একটি অত্যন্ত স্বনির্ধারিত MP3 প্লেয়ার প্রদর্শন করতে পারেন.
শীর্ষ মন্তব্যকারীদের উইজেট আপনার ডাব্লু সাইট শীর্ষ মন্তব্যকারীদের দেখানোর জন্য একটি পার্শ্বদন্ডে উইজেট.
লেখক ইনফরমেশন উইজেট
এই উইজেট আপনার ব্লগের একজন লেখক এর "আমার সম্বন্ধে" টেক্সট, gravatar এবং সামাজিক নেটওয়ার্ক / যোগাযোগ লিংক দেখায়. আপনি লেখক প্রাসঙ্গিক অংশ, অর্থাৎ পেজ, পোস্ট বা লেখক আর্কাইভ নেভিগেশন sidebars এই উইজেট যোগ করতে পারেন.
Chatroll লাইভ চ্যাট ওয়ার্ডপ্রেস জন্য সহজ এবং নমনীয় চ্যাট প্লাগ হয়. আপনার পার্শ্বদন্ডে, পোস্ট এবং পৃষ্ঠাগুলি উপর একটি লাইভ চ্যাট বা shoutbox হিসাবে Chatroll ব্যবহার করুন.
আপনি আপডেট / আপনার ওয়ার্ডপ্রেস ব্লগে আপনার পোস্ট এক পরিবর্তন করুন এবং আপনি আপনার দর্শকদের এটি সম্পর্কে জানতে চান, এই আপনার যা প্রয়োজন হয়. এই উইজেট প্লাগইন আপনি সম্প্রতি আপডেট / পরিবর্তন করেছি পোস্ট এর তালিকা সহ একটি পার্শ্বদন্ডে বক্স তৈরি করুন.
পাতা বৃক্ষ আপনি উইন্ডোজ এক্সপ্লোরার একটি ফোল্ডার গাছ মত আপনার পাতা গঠন নেভিগেট করতে দেয়, যা একটি সাধারণ প্রসারিত / পতন মেনু ব্যবহার করে admininstration প্যানেলে আপনার পৃষ্ঠাগুলি অনেক প্রয়োজনীয় ওভারভিউ দেয়.
সাম্প্রতিক দা প্লাগ পার্শ্বদন্ডে মিডিয়া লাইব্রেরি থেকে সাম্প্রতিক ফটো N নম্বর প্রদর্শন একটি উইজেট সঙ্গে উপলব্ধ করা হয়. প্রদর্শনের প্রধান স্টাইল শীট ফাইলের মধ্যে কাস্টম CSS বা সমন্বিত মাধ্যমে অনুকূলিতকরণ করা যাবে.
মেঘ থেকে একটি বিকল্প হিসাবে ট্যাগ একটি ড্রপডাউন তালিকা তৈরি করা হয়. উইজেট থিম সীমাবদ্ধতা, সেইসাথে প্রদর্শন পোস্ট গন্য মাপসই ড্রপডাউন লেবেল এবং ছাঁটা দীর্ঘ ট্যাগ নাম উল্লেখ করার অপশন উপলব্ধ করা হয়. উইজেট এছাড়াও ট্যাগ slugs উপর ভিত্তি করে ট্যাগ অগ্রাহ্য করতে পারেন.
বিভিন্ন পৃষ্ঠা YouTube-এ ভিডিও প্রদর্শন করা হবে. তাদের একটি পৃষ্ঠায় নেভিগেশন বিভাগ দেখুন বা সামনে পাতা তালিকা অথবা তাদের সুইচ অফ যাক. এমনকি আপনি একটি পোস্ট একটি ভিডিও না যখন অ্যাডসেন্স দেখাতে দেওয়া যাবে.
Ajax প্রবেশ করুন ইউজার লগইন করতে হবে এবং স্বাভাবিক ওয়ার্ডপ্রেস লগইন এড়াতে চান সাইটগুলির জন্য, এই প্লাগ মসৃণ AJAX লগইন প্রভাব সঙ্গে পার্শ্বদন্ডে লগইন উইজেট স্থাপন ক্ষমতা যোগ করা হয়েছে.
PageRank-আপনার ওয়ার্ডপ্রেস ব্লগের গুগল (TM) PageRank-প্রদর্শন করা হয়. উইজেট স্বয়ংক্রিয় এবং বিভিন্ন বাটন শৈলী প্রদর্শন করার জন্য কনফিগার করা যাবে.
খুব সহজেই আপনি বর্তমানে আপনার ব্লগের দেখছে যারা দেখতে পারবেন যে plugin.
লাইভ ব্লগরোল আপনার ব্লগরোল livelier করা হবে. এটা Ajax ব্যবহার করে আপনার ব্লগরোল প্রতিটি লিংক জন্য 'সাম্প্রতিক পোস্ট' একটি সংখ্যা প্রদর্শন করা হবে.
DMSGuestbook বৈশিষ্ট্য অনেকটা সঙ্গে একটি সহজ কনফিগার গেস্টবুক হয়. আপনি আপনার ইচ্ছা গোটা DMSGuestbook কাস্টমাইজ করতে পারেন.
এই উইজেট শিরোনাম এবং পার্শ্বদন্ডে কিছু র্যান্ডম পোস্ট এর লিঙ্ক দেখায়. আপনি যদি ব্যবহারকারীর দেখতে পারেন কিভাবে অনেক লিঙ্ক নির্বাচন করতে পারবেন. আপনি একা পোস্টটি দেখুন একটি পার্শ্বদন্ডে নেভিগেশন এই উইজেট ব্যবহার করা হলে বর্তমান পোস্টে পোস্ট randomizing তালিকা থেকে বাদ দেওয়া হবে.

0 comments: